May 18, 2024, 9:41 pm

র‌্যাব ১১, অভিযানে ১১০০ বোতল ফেনসিডিলসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার॥

র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ০৯ জুলাই ২০২৩ খ্রিষ্টাব্দ ভোরে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মাছিমপুর কান্দিকপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে হাজী ইয়াকুব আলীর পরিত্যক্ত মুরগীর ফার্মের ভিতর হতে ১১০০ (এক হাজার একশত) বোতল ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ী ১। মোঃ ফাহিম (২৪), পিতা- মোঃ ফায়েজ উদ্দিন, সাং- মাছিমপুর, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ এবং ২। মোঃ এমদাদুল হক (২৮), পিতা- মোঃ লোকমান হাকিম, সাং- মাসাব, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ’দ্বয়কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ ফাহিম (২৪) এবং মোঃ এমদাদুল হক (২৮) পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামীদ্বয় আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দেয়ার জন্য বিভিন্ন লোকালয়ের পরিত্যাক্ত বাড়ি-ঘর, ফার্ম, ফ্যাক্টরী ব্যবহার করে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিলের মজুদ করে বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়দের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

….

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা